| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল 'ভারতের আশীর্বাদে আওয়ামী লীগ আবার ক্ষমতায় আসতে চায়'


'ভারতের আশীর্বাদে আওয়ামী লীগ আবার ক্ষমতায় আসতে চায়'


রহমত নিউজ     20 August, 2023     09:10 PM    


ইসলামী আন্দোলন বাংলাদেশের সহকারী মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম এবং সেক্রেটারি ডা. শহীদুল বলেছেন, আওয়ামী লীগ ভারতের আশীর্বাদে আবার ক্ষমতায় আসার স্বপ্নে বিভোর। এ কারণে তারা রক্তখেকো বিজেপির সাথে বৈঠক করেছে। আর দিল্লি আমেরিকার কাছে আওয়ামী লীগকে ক্ষমতায় টিকিয়ে রাখতে দূতিয়ালি শুরু করেছে। কিন্তু এদেশের জনগণের আন্দোলনে  আওয়ামী লীগের সেই স্বপ্ন দুঃস্বপ্নে পরিণত হবে।

আজ (২০ আগস্ট) এক যুক্ত বিবৃতিতে নেতৃদ্বয় আরও বলেন, আওয়ামী লীগ আবার ক্ষমতায় আসলে দেশের অবস্থা অত্যন্ত ভয়াবহ হবে। দেশ ধ্বংস হয়ে যাবে। দেশে একদলীয় কতৃত্ববাদী শাসন  কায়েম হবে। আওয়ামী সরকার আরও ভয়ঙ্কর  স্বৈরাচারী ভূমিকায় অবতীর্ণ হবে। আমাদের প্রিয় দেশ ভারতনির্ভর দেশে রূপান্তর হবে।

নেতৃদ্বয় বিরোধী দলের শান্তিপূর্ণ রাজনৈতিক কর্মসূচিতে বিভিন্ন জাগায় পুলিশি হামলা ও গ্রেফতারের তীব্র নিন্দা জানিয়ে বলেন, হামলা- মামলা আর গ্রেফতার করে জনরোষ থেকে বাঁচা যাবে না। ফ্যাসিবাদের পতন অনিবার্য।

নেতৃদ্বয় স্বৈরাচার ফ্যাসিস্ট আওয়ামী লীগের পতন নিশ্চিত করার জন্যে সর্বস্তরের দেশপ্রেমিক জনতাকে রাজপথে নেমে আসার আহ্বান জানান।